খাগড়াছড়িতে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভার মা

জেলা পরিষদ’র সহায়তায় মহালছড়িতে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ
লক্ষ্মীছড়ি থানায় ইফতার মাহফিল
মহালছড়িতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন। ১ সেপ্টেম্বর শনিবার বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পূর্বে র‌্যালি করতে চাইলে পুলিশ বাধা দেয়।

জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ম-সম্পাদক এ্যড আঃ মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আফসার, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জহির আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি সাহেদ হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ সাগর নোমান, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান, জেলা কৃষক দলের সভাপতি গফুর আহমেদ তালুকদার, জেলা তাতী দলের সভাপতি মোঃ আলমগীর মিয়া, জেলা বাস্তুহারা দলের সভাপতি মোঃ নুরুল আলম, জেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক মোঃ রিয়াসদ। বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা পুরো অনুষ্ঠান সঞ্চানা করেন।

ওয়াদুদ ভূইয়া বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখে, অবৈধ দ- প্রদান করে সু-চিকিৎসা থেকে বঞ্চিত করে দেশের গণতন্ত্রকে নস্যাৎ করছে অবৈধ সরকার। অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার ব্যবস্থা করা না হলে, এ দেশের জনগণকে সাথে নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যে দেশনেত্রী কে মুক্ত করা হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারী দেন।