• July 17, 2024

খাগড়াছড়ি জোনকাপ ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জোনকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ আজ বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।  আজকের ফাইনাল খেলায় নবীন স্মৃতি সংসদ (খাগড়াছড়ি) বনাম যুব সংঘ (ভাইবোনছড়া)  মুখমুখি হয়। নির্ধারিত খেলায় কোন পক্ষই গোল করতে না পারায়  ট্রাইবেকারে ৫/৩ গোল ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে ট্রফি ও বিশ হাজার টাকা এবং রানার আপ দলকে দশ হাজার টাকা, ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে ঠাকুরছড়া জাগরণ ক্লাবের খেলোয়ার টেনিস রোয়াজাকে একটি ক্রেস্ট তুলে দেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন ১৪ই বেংগল খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল জিএম সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর নাজমুস সালেহিন সৌরভ, ২২ বীর উপ-অধিনায়ক মেজর আরাফাত হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মেজর মাহি আহম্মেদ চৌধুরী ও সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা প্রমূখ।
খেলা শেষে নিরাপত্তাবাহিনী ও খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনিস্টিটিউট এর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

প্রসঙ্গত, ১ মার্চ থেকে শুরু হওয়া জোন কাপ ফুটবল টুর্নামেন্টে মোট ৬টি টিম অংশ গ্রহণ করে। দুইটি গ্র“পের প্রথম রাউন্ডে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। পয়েন্ট টেবিলে শীর্ষ চারদল সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।  ৫ ও ৬ মার্চ সেমিফাইনাল থেকে নবীন স্মৃতি সংসদ (খাগড়াছড়ি) ও যুব সংঘ যুব সংঘ ক্লাব (ভাইবোনছড়া) ফাইনালে আসে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post