• June 20, 2024

খাগড়াছড়ি বিজিবির উদ্যোগে ইফতার ও রাতের খাবার বিতরণ

 খাগড়াছড়ি বিজিবির উদ্যোগে ইফতার ও রাতের খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার: সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে খাগড়াছড়ি বিজিবি সেক্টরের উদ্যোগে পাঁচ হাজার দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ শুরু হয়েছে।

১২ এপ্রিল বুধবার বিকেল ৩টায় খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বিজিবিএম পৌর ঈদগাহ প্রাঙ্গণে উপস্থিত থেকে ৯টি ওয়ার্ডের তিন হাজার গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেন। আগামী ১৪ ও ১৫ এপ্রিল বাবুছড়া ৭ বিজিবি ব্যাটালিয়ন এবং মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় আরও দুই হাজার জনকে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হবে।

এসময় খাগড়াছড়ি সদর ৩২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এমদাদুল হক, বাঘাইহাট ৫৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পানছড়ি ৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ওয়াসিউদ্দীন আহমেদ, সেক্টর সদর দপ্তরের স্টাফ অফিসার মেজর মো. মনিরুজ্জামান এবং অন্যান্য অফিসার, জেসিও ও বিজিবি সদস্যগণ উপস্থিত ছিলেন।

ইফতার ও রাতের খাবার বিতরণকালে খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বিজিবিএম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ মহাপরিচালক’র নির্দেশনায় খাগড়াছড়ি সেক্টর নিজস্ব ইফতার পার্টি বাতিল করে দায়িত্বপূর্ণ এলাকার পাঁচ হাজার দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে। এর মধ্যে আজ তিন হাজার জনের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। আগামী ১৪ ও ১৫ এপ্রিল আরও দুই হাজার জন দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হবে। সীমান্ত সুরক্ষার পাশাপাশি যেকোনো দূর্যোগে বিজিবি সবসময় জনসাধারণের পাশে ছিল এবং থাকবে। আমাদের এ ধারা অব্যাহত থাকবে’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post