• June 23, 2024

খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

 খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ ফেব্রয়ারি শুক্রবার দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের অভিষেক অনুষ্ঠান, পরিচিতি সভা ও আলোচনা সভায় প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ।

ভারত প্রত্যাগত শরণার্থী পুর্নবাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। তার সুযোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের জোয়াড়ে ভাসছে। বাংলাদেশ আওয়ামীলীগ দুঃখ-দুর্দশাগ্রস্থ মানুষের পরম বন্ধু। বাংলাদেশ এখন ডিজিটাল হয়ে গেছে। আমরা এখন ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছি। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে অবশ্যই স্মার্ট মানুষ হতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে তাঁর সুযোগ্য কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এতে বিশেষ অতিথি হিসেবে, তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, নিলোৎপল খীসা, এডভোকেট আশুতোষ চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, হিরন জয় ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময়, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক কমিটির সকল সভাপতি ও সাধারণ সম্পাদকদের সম্মাননা স্মারক ও সনদপত্র বিতরণের মাধ্যমে সম্মাননা জানানো হয়। এছাড়াও বিকেলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে ঢাকা, চট্টগ্রাম ও স্থানীয় শিল্পিদের পরিবেশনায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post