• July 27, 2024

খাগড়াছড়ি সেনা জোনের উদ্যোগে একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের পাঠ্যবই বিতরণ

 খাগড়াছড়ি সেনা জোনের উদ্যোগে একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের পাঠ্যবই বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনা জোনের উদ্যোগে ত্রিপুরা জনগোষ্ঠীর একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের মাঝে ১৪৩টি পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

২৭ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ১০টায় জোনের মাঠ প্রাঙ্গণে খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থ ও অসহায়দের মাঝে এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

এ সময় খাগড়াছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর তালুকদার রাব্বী আহমেদ, মেজর মোঃ শামীম, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি সুশীল জীবন ত্রিপুরা, সদর উপজেলা ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের সভাপতি খলেন জ্যোতি ত্রিপুরা, প্রিন্ট ও ইলেক্টট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- বাংলাদেশ সেনাবাহিনী সব সবসময় পাহাড়ে বসবাসরত মানুষের পাশে থেকে তাদের সেবা প্রদান ও যেকোন বিপদে পাশে দাড়াতে বদ্ধপরিকর। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতের সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্যকে সামনে রেখে অত্র জোনের সকল সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত মানুষের বিভিন্ন সমস্যা সমাধানে এ ধরনের অনুদান মূলক কর্মসূচী জোন কর্তৃক ভবিষ্যতে অব্যাহত থাকবে।

বই প্রাপ্ত হয়ে উপকৃত ছাত্র-ছাত্রী এবং স্থানীয় জনগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরনের সহযোগীতা প্রদান অব্যাহত রাখার অনুরোধ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post