• July 25, 2024

খাগড়াছড়ি স্বপ্নপুরীর উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টে’র পুরস্কার বিতরণ

 খাগড়াছড়ি স্বপ্নপুরীর উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টে’র পুরস্কার বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি; খাগড়াছড়ি স্বপ্নপুরী যুব সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে আয়োজিত ক্ষুদে ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
১৭এপ্রিল সোমবার খাগড়াছড়ি সদর উপজেলা মাঠে টুর্নামেন্টের অংশগ্রহণ করা বিজয়ী দলের ক্ষুদে খেলোয়ারদের হাতে ক্রেস্ট ও মেডেল তুলে দেয়া হয়।
‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই স্লোগানটিকে সামনে রেখে খাগড়াছড়ি স্বপ্নপুরী যুব সমবায় সমিতি লিঃ এর অর্থায়নে এবং মোঃ মাহিম উদ্দিন রাজু ও অত্র এলাকার ক্রীড়াপ্রেমী যুবকদের আয়োজনে উক্ত টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়।
খাগড়াছড়ি স্বপ্নপুরী যুব সমাবেশ সমিতি লিঃ এর সভাপতি সাংবাদিক আব্দুর রহিম হৃদয় বক্তব্যে বলেন,
মাদকের অভিশাপ থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। মাদকমুক্ত থাকার পাশাপাশি ক্রীড়ামুখী সৃজনশীল কার্যক্রমে যুক্ত থাকার মাধ্যমেই মেধার বিকাশ সম্ভব। তোমরাই আগামীর বাংলাদেশ, তোমরাই আগামীর সুন্দর,উন্নত মাদক মুক্ত ও দুর্নীতিমুক্ত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবে।আগামীদিনেও স্বপ্নপুরী যুব সমবায় সমিতি লিঃ এর এমন ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।
এতে ক্রীড়া সংগঠক মোঃ মাহবুব,মোঃ আরমান হোসেন,মোঃ জোবায়ের,মোঃ ফাহিম,মোঃ মাহিম উদ্দিন রাজু, অত্র এলাকার ক্রীড়া প্রেমী যুব যুব সমাজ ও ক্ষুদে খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post