খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়িতে অবস্থান কর্মসূচি পালন

খাগড়াছড়ি প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিএনপি চেয়ারপার্সন ব

লক্ষ্মীছড়িতে খাদ্য সামগ্রী, সৌর বিদ্যুতের সোলার প্যানেল ও ফলজ-বনজ-ঔষধী চারা বিতরণ
মহালছড়িতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
মাটিরাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে, যুব সমাজকে মাদকমুক্ত করার আহবান

খাগড়াছড়ি প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এই কর্মসূচি পালন করা হয়। অবস্থান কর্মসূচি পালনকালে বক্তারা খাগড়াছড়িতে শান্তিপূর্ণ কর্মসূচি পালনে পুলিশের বাধার অভিযোগ করে বলেন, খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপের জন্য সারাদেশের মানুষ সরকারকে ধিক্কার দিচ্ছে।

১২ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১১ টায় খাগড়াছড়ি পৌর শহরের কলাবাগান এলাকায় অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি করেন জেলা বিএনপির নেতাকর্মীরা।  প্রায় দুই ঘন্টা ধরে চলা এই কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহসভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক এ্যাড.আব্দুল মালেক মিন্টু ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুুব আলম সবুজ।

এসময় বক্তারা দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের পুলিশি অভিযানে গণ গ্রেফতারের নিন্দা জানিয়ে বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি না দিলে দাবী আদায়ে প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণের ঘোষনা দেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। অবস্থান কর্মসূচিতে জেলা বিএনপি ছাড়াও জেলার বিভিন্ন উপজেলার দলের অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।