খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে অবস্থান কর্মসূচি

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে পুলিশের কড়া পাহারায় দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী খাগড়াছড়িতে এই কর্মসূচির আয়োজন করে দলের নেতাকর্মীরা।

কর্মসূচিকে ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয় ঘিরে রাখে পুলিশ। পরে বেলা সাড়ে ১০টার দিকে দলীয় কার্যালয়ের প্রধান ফটকে সংক্ষিপ্তকারে অবস্থান কর্মসূচি পালন করে জেলা বিএনপির নেতাকর্মীরা। এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এসময় বক্তারা বিএনপির সকল কর্মসূচিতে পুলিশের বাঁধার অভিযোগ এনে বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপি আঞ্চলিক কর্মসূচি ঘোষণা দেওয়ার হুমকি দিয়েছে। কর্মসূচিতে বিএনপি, যুবদল, ছাত্রদল সহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।