খালেদা জিয়াসহ আটক সকল নেতাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি যুবদলের বিক্ষোভ-সমাবেশ

স্টাফ রিপোর্টার: কারাবন্দি বেগম খালেদা জিয়াসহ আটক সকল নেতাদেও মুক্তির দাবিতে খাগড়াছড়িতে যুবদলের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির আলো

খাগড়াছড়ি ব্লাড ব্যাংক এর আলোচনা সভা ও সদস্য অধিভুক্তকরণ কর্মসূচি
মানিকছড়ির তিনট্যহরি বিএনপির উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের
কাল খাগড়াছড়ি-রাঙ্গামাটিতে সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ

স্টাফ রিপোর্টার: কারাবন্দি বেগম খালেদা জিয়াসহ আটক সকল নেতাদেও মুক্তির দাবিতে খাগড়াছড়িতে যুবদলের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির আলোকে ১৬ জুলাই সোমবার খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বর থেকে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আদালত সড়কের দিকে যেতে চাইলে ভাঙ্গাব্রিজ এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে।

পরে সেখানেই বিক্ষোভ সমাবেশ করে যুবদল। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান ও ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ কারাগারে আটক সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবি করা হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ-এর সভাপতিত্বে সমাবেশে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিক্ষোভ সমাবেশে জেলার বিভিন্ন ইউনিটের বিএনপি ও সহযোগি সংগঠনের  নেতাকর্মী অংশ নেন।