খেজুর বাগান মাদ্রাসার বার্ষিক ফলাফল প্রকাশ

খেজুর বাগান মাদ্রাসার বার্ষিক ফলাফল প্রকাশ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খেজুর বাগান এবতেদায়ী স্বতন্ত্র মাদ্রাসার ২০২২ সালের সমাপনী পরীক্ষার ফলাফল পরিচালন

Will analysis essays ever rule the world?
সিন্দুকছড়ি জোন কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান
ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে বিভাগীয় গণ-সমাবেশে নেতাকর্মীদের যোগদান
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খেজুর বাগান এবতেদায়ী স্বতন্ত্র মাদ্রাসার ২০২২ সালের সমাপনী পরীক্ষার ফলাফল পরিচালনা কমিটিকে হস্থান্তর ও প্রকাশ করা হয়েছে।
২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় মাদ্রাসার অফিস কক্ষে পরিচালনা কমিটির হাতে ফলাফল হস্তান্তর ও মাদ্রাসা প্রাঙ্গণে এ ফলাফল প্রকাশ অনুষ্ঠিত হয়।
 ফলাফল প্রকাশ অনুষ্ঠানে খেজুর বাগানে স্বতন্ত্র একতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জসিম উদ্দিন আল কাদেরী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাদ্রাসা পরিচালনা কমিটির আহবায় মেহেদী হাসান হেলাল, নির্বাহী সদস্য মোঃ আব্দুর রহিম হৃদয়।
এসময় বক্তারা বক্তৃতায় বলেন, শিক্ষা জাতীর মেরুদ-, আজকের শিক্ষার্থী আগামী দিনের দেশ ও জাতীর ভবিষ্যৎ। আজকের শিশু শিক্ষার্থীরা লেখা পড়া শেষ করে দেশ ও রাষ্ট্রের কাজে নিজেকে নিয়োজিত রাখবে। অবিভাকদের উদ্দেশে আরও বলেন, আপনারা সন্তানকে ঠিক মতো লেখা পড়ায় আগ্রহী হতে হবে। সে ক্ষেত্রে পিতা মাতাদের সন্তানদের দিকে খেয়াল দিতে হবে।
এছাড়া ফলাফল প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা আবুল কাশেম,মাসুদুর রহমান রুবেলসহ সকল অবিভাবক ও ছাত্র/ ছাত্রী বৃন্দ।

COMMENTS