Homeস্লাইড নিউজশিরোনাম

গভীর রাতে মসজিদের ঈমামকে মারধর

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ধর্মপুরে এক মসজিদের ঈমাম ও এক যুবককে গভীর রাতে ঢেকে নিয়ে মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত বুধবার গভীর রাতের এঘটনায় বৃ

সমিতিরহাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মিটু
অলিয়ে কামেলের আনুগত্য অনুসরণে প্রতিষ্ঠা হবে শান্তি ও সাম্য-দিদারুল হক মাইজভাণ্ডারী
করোনাকুণ্ডে পরিণত হবে না তো প্রিয় খাগড়াছড়ি?

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ধর্মপুরে এক মসজিদের ঈমাম ও এক যুবককে গভীর রাতে ঢেকে নিয়ে মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত বুধবার গভীর রাতের এঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, ধর্মপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সোবাহান বাপের বাড়ির বায়তুছ সালাত জামে মসজিদের ইমাম এবং স্থানীয় ইব্রাহীম পারভেজ নামের যুবককে রাত দুইটায় মুঠোফোনে ঢেকে নিয়ে ব্যাপক মারধর করেছে স্থানীয় দূষ্কৃতিকারী জামাল ও তার দল।

মসজিদের ইমাম আজিজুল হক জানান, আমাকে এলাকার পারভেজ নামের এক যুবককের মুঠোফোনে ঢেকে নিয়ে উল্টাপাল্টা প্রশ্ন করে জামাল। মিলাদুন্নবী (দ) পোস্টারে তাদের মসজিদের খতিবকে ঈমাম লিখলো কেন? বলে আরো ২/৩ জন সহ মারধর শুরু করে। জীবন বাঁচাতে আমি সেখান থেকে পালিয়ে পাশের বাড়িতে অাশ্রয় নিই। পরে স্থানীয় লোকজ জানতে পেরে আমাদের উদ্ধার করে। এদিকে শুক্রবার মসজিদে জুমার নামাজের পর মুসল্লীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। সেখানে ধর্মপুর

মুহাম্মদীয়া সুন্নীয়া ইসলামীয়া মাদ্রাসার সভাপতি আবদুস সালাম সহ অনেকে বক্তব্য রাখেন। তারা মসজিদের ঈমামের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার রিদুয়ান বলেন, ধর্মপুরে মসজিদের ঈমামকে মকরধর করার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।