গুইমারাতে আওয়ামীলীগ নেতার বোনের অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সসম্পাদক ডাঃ নুরুন্নবীর বড় বোন ফাতেমা বেগম(৫৫) নিখোঁজ হওয়ার একসপ্তাহ পর খাগ

পানছড়িতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে পিতা-পুত্র নিহত
শিক্ষার মান উন্নয়নে পানছড়িতে মতবিনিময় সভা
সিঙ্গিনালা মহাম্রেমেুনি বৌদ্ধ বিহারের প্রয়াত বিহারাধ্যক্ষ অন্ত্যেষ্টিক্রিয়া উদযাপনের প্রস্তুতি

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সসম্পাদক ডাঃ নুরুন্নবীর বড় বোন ফাতেমা বেগম(৫৫) নিখোঁজ হওয়ার একসপ্তাহ পর খাগড়াছড়ির রামগড় উপজেলার মাহবুবনগর থেকে অর্ধগলিত অবস্থায় লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

জানা গেছে, গুইমারা উপজেলা আওয়ামীলীগ নেতা ডাঃ নুরুরুন্নবীর বোন ফাতেমা বেগম (৫৫) গত ১সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানা যায় নিখোঁজ হওয়ার পর আত্মীয় স্বজনের বাড়ীতে খোজ নিয়েও কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না ফাতেমা বেগমের। ২৪ডিসেম্বর সোমবার বিকেলে স্থানীয় কিছু ছেলো মাহবুবনগর রাস্তার পাশে ক্রিকেট খেলার সময় ক্রিকেট বল লাশের পাশে গিয়ে পড়ে। বলটি কুড়াতে গিয়ে ছেলেরা দূর্গন্ধ সহ লাশটি দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের ছুটে লোকজন এসে লাশ দেখে রামগড় থানা পুলিশকে খবর দেয়। পরে প্রথমে নিকটস্থ হাফছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা ও পরে নাকাপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল লাশ উদ্ধার করে রামগড় থানায় নিয়ে যায়। নিহতের ছেলে শাহজাহান লাশটি তার মায়ের বলে চিহ্নিত করে বলে জানা যায়।

লাশটি সেগুন গাছের পাতা দিয়ে ডাকা ছিল এবং শরীরের নি¤œাংশের কোন কাপড় ছিল না। ফাতেমা বেগমের মৃত্যুর ব্যাপারে তার পারিবারের পক্ষ থেকে কোন প্রকার মন্তব্য পাওয়া যায়নি। রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ হান্নান জানান, লাশটি অর্ধগলিত বিধায় কোন প্রকার আঘাতে চিহ্ন আছে কি না তা বুঝা যাচ্ছে না। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। তবে এসংবাদ লেখা পর্যন্ত বিস্তারিত তথ্য জানা যায়নি।