• June 15, 2024

গুইমারাতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা

গুইমারা প্রতিনিধি:  খাগড়াছড়ি’র গুইমারাতে নানা আয়োজনে পালিত হল বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১১জানুয়ারী বিকেলে গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। বিএনপি-জামায়াত জোট এদেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে বলে উল্লেখ করে তিনি আরো বলেন, আওয়ামীলীগ কথার বরখেলাপ করেনা এবং শেখ হাসিনা ২৬হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করার মধ্যদিয়ে শিক্ষা ব্যবস্থার আমুল পরির্তন করেছে।

গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মেমং মারমা, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীল প্রমূখ। এময় বক্তারা-বিএনপি পার্বত্য চুক্তিকে কালো চুক্তি বলে আখ্যায়িত করলেও বর্তমান সরকারের এই চুক্তির ফলে পাহাড়ে শান্তি ফিরে এসেছে। ২০২১ সালের মধ্যে এদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে বলে মন্তব্য করে আবারো নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন এবং উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শীতার্থদের মধ্যে কম্বল, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। এর আগে গুইমারায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post