গুইমারাতে প্রতিবন্ধিদের মাঝে সেনাবাহিনী কর্তৃক শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ

স্টাফ রিপোর্টার: পাহাড়ের হত-দরিদ্র কোন মানুষ শীতে কষ্ট পেয়ে মারা যাবে এমন ঘটনা ঘটতে দেয়া হবে না নিশ্চিত করে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডি

পানছড়িতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনালে পুরস্কার বিতরণ
সিন্দুকছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর’র অভিযোগে আটক ৪
শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় 

স্টাফ রিপোর্টার: পাহাড়ের হত-দরিদ্র কোন মানুষ শীতে কষ্ট পেয়ে মারা যাবে এমন ঘটনা ঘটতে দেয়া হবে না নিশ্চিত করে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি পিছিয়ে পড়া জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। পাহাড়ে একটি সন্ত্রাসী গোষ্ঠি সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অপপ্রচার চালাচ্ছে, তাদের সেই চেষ্টা কোন ভাবেই বাস্তবায়ন হতে দেয়া হবেনা।

১২ নভেম্বর সকালে গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নে প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণকালে এসব কথা বলেন তিনি। এসময় অসহায়দের মাঝে ১২০টি কম্বল ও ৩টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্ধুকছড়ি জোনের উদ্যোগে আয়োজিত কম্বল ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, গুইমারা রিজিয়নের জি টু আই মেজর মোঃ মঈনুল আলম, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা প্রমুখ।