গুইমারাতে প্রেমিক যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিক যুবকের মৃত্যু

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নে ১নং ওয়ার্ডের মুড়াপাড়া এলাকায় তবেনশা ত্রিপুরা(১৮) এবং তিরেনকা ত্রিপুরা(১৮)নামের এই দুইজন যুবক যুবতী প্রেম গঠিত কারণে এক সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে যুবকের মৃত্যু হয়। মেয়েটি ভাগ্যক্রমে বেঁচে গেলে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

১০সেপ্টেম্বর রবিবার সিন্দুকছড়ি মুড়াপাড়া এলাকার তবেনশা ত্রিপুরা(১৮) বাড়ি থেকে কিছু দূরে একজন যুবকের মৃত্যুর ঘটনা ঘটে। এলাকার সূত্রপাতে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে জনগণ গেলে প্রেমিকার কোলে যুবকের লাশ নিয়ে কান্না করতে দেখতে পায়। ছেলে মেয়ে দুইজনেই একই এলাকার বাসিন্দা এবং ইন্টার ফাইনাল ইয়ারে পড়ুয়া শিক্ষার্থী ছিলেন। দুজনের প্রেম গঠিত সম্পর্ক দু পরিবার মেনে নিবে না এমনটা ধারণা না করেই আত্মহত্যার পথ বেছে নেন দুজনে ছেলে মারা গেলেও মেয়েটি ভাগ্যক্রমে বেঁচে জান এ ব্যাপারে ছেলের বাবা মেয়েকে দোষারোপ করছেন বলে জানা যায়। তবেনশা ত্রিপুরা হলেন সিন্দুকছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মুড়াপাড়ার বাসিন্দা নবকিশোর ত্রিপুরার ছেলে এবং তিরেনকা ত্রিপুরা হলেন ১নং ওয়ার্ড মুড়াপাড়ার সাবেক মেম্বার খনজয় ত্রিপুরার মেয়ে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয় এবং লাশ থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠিয়ে দেওয়া হয় বলে জানান।

Read Previous

নির্বাচন এলেই সুবিধাবাদীরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে-কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

Read Next

সেনাবাহিনীর অভিযানে বিদেশী সিগারেট, ঔষধ ও কাপড় জব্দ