গুইমারাতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কংজরী চৌধুরী

গুইমারা প্রতিনিধি:  ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুরে ১০দিনের সরকারী সফর শেষে দেশে ফিরে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন ও উপজেলা উপজেলাবাসীর ফুলেল

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
যোগ্যাছলা ইউপি নির্বাচনে এজেন্টকে মারধর ও কেন্দ্র দখল করে ভোট কারচুপির অভিযোগ বিএনপি’র
মৃত ব্যক্তির নামে ভিজিডি কার্ড ?

গুইমারা প্রতিনিধি:  ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুরে ১০দিনের সরকারী সফর শেষে দেশে ফিরে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন ও উপজেলা উপজেলাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সফরসঙ্গী সহ খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। ২৭জুলাই রাতে তিনি সফর সঙ্গীদের নিয়ে শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌছলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা সহ পার্বত্য জেলা পরিষদের উর্দ্ধতন কর্মকর্তা, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সংবাদকর্মীরা তাকে স্বাগত জানান।

রাতে ঢাকায় অবস্থান করে ২৮জুলাই খাগড়াছড়ি’র উদ্দেশ্যে যাত্রা করেন। শনিবার সন্ধ্যা গুইমারা উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল বহর নিয়ে জেলার রামগড় উপজেলা থেকে তাকে এগিয়ে নিয়ে আসেন। এর আগে বিকেল থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী আওয়ামীলীগ কার্যালয়ের সামনে পাজেপ চেয়ারম্যানকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করতে থাকে। সন্ধ্যায় বর্ণাঢ্য মোটরসাইকেল বরন নিয়ে গুইমারা এসে পৌছলে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কংজরী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাঁর শারীরিক অবস্থার খোজ খবর নেন।

পরে গুইমারা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী বাজার ব্যবসায়ী ও এলাকার সুধীজনদের সাথে মতবিনিময় করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী। তিনি নেতাকর্মীদেরকে সরকারী সফরের অংশ হিসেবে ইন্দোনেশিয়া ও  সিংগাপুরে অবস্থানকালীন সময়ে সফরের নানা বিষয় ও অভিজ্ঞতার কথা জানান। এসময় গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী মেম্বার, গুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীল, ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী ছাড়াও রাম্প্রুচাই চৌধুরী, ডাঃ নুরুন্নবী, জনার্ধন সেন সহ শত শত দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১০দিনের সরকারী সফরে ১৮জুলাই রাতে ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুরের উদ্দেশ্যে সফর সঙ্গীদের নিয়ে ঢাকা ত্যাগ করেন এবং সফর শেষে ২৭জুলাই রাতে দেশে ফিরেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।