গুইমারাতে বিএনপির ১০দফা দাবি ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে মিছিল-সমাবেশ

গুইমারাতে বিএনপির ১০দফা দাবি ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে মিছিল-সমাবেশ

বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বিএনপির ১০দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভার সভ

মাটিরাঙ্গায় বৃক্ষ রোপন অভিযান
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর  বিদায় সংবর্ধনা
সামাজিক সচেতনতায় কোভিড-১৯ প্রতিরোধে পথনাট‍্য অনুষ্ঠান

বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বিএনপির ১০দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভার সভাপতিত্ব করেন, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ।

১৬জানুয়ারি সোমবার গুইমারা উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী হোসেনের সঞ্চালনায় বের হওয়া মিছিল ও সমাবেশটি গুইমারা মডেল উচ্চ বিদ্যালয় হয়ে পূনরায় দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়। উক্ত মিছিলে নেতাকর্মীরা ১০দফা দাবি বাস্তবায়ন, বিদ্যুতের দাম কমানোসহ বিভিন্ন স্থান থেকে বিএনপির আটককৃত নেতাকর্মীদের বিনা শর্তের মুক্তির দাবি করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহম্মেদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোখলেছুর রহমান, এস এম মিলনসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের দাম লাগামহীনভাবে বেড়েছে। সাধারণ জনগণ দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিও জানান বক্তারা।

COMMENTS