Homeস্লাইড নিউজশিরোনাম

গুইমারাতে শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলার প্রায় ৬শতাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও প্রাথমিক চিকিৎসা কর্মসূচির আয়োজন করে জেল

খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের উদ্যোগে করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ
খাগড়াছড়িতে বিডি ক্লিনের উদ্যোগে স্টেডিয়াম পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান
গুইমারা কলেজকে সরকারি হওয়ায় প্রধামনন্ত্রীকে অভিন্দনন জানিয়ে আনন্দ র‌্যালি

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলার প্রায় ৬শতাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও প্রাথমিক চিকিৎসা কর্মসূচির আয়োজন করে জেলার স্বেচ্ছাসেবী সংগঠন “খাগড়াছড়ি ব্লাড ডোনারস্ এসোসিয়েশন (কেবিডিএ)গুইমারা উপজেলা শাখা।

১৬জানুয়ারী বুধবার সকালে খাগড়াছড়ি মেডিকেল সেন্টার প্রাঃ লিঃ এর সহযোগীতায় অনুষ্ঠিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও প্রাথমিক চিকিৎসা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন, গুইমারা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল এবং প্রাথমিক চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ জাহাঙ্গীর আলম। মেডিকেল টেকনোলজিষ্টের দায়িত্ব পালন করেন সংগঠনের সদস্য দেলোয়ার হোসেন সাদ্দাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেবিডিএ এর সহ-সভাপতি মো শাহাদাৎ হোসেন কায়েশ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মহিন, সহ-প্রচার সম্পাদক মো বেলাল হোসেন, কার্য-নির্বাহী সদস্য মো কামরুল ইসলাম, সদস্য এনাম, হামিম, আজিজুল ইসলাম বাপ্পি, কেবিডিএ গুইমারা শাখার সদস্য তানভীর সিহাব,আনন্দ সোম, হৃদয় পাল সহ গুইমারা উপজেলা শাখার সদস্যবৃন্দ।

বুধবার (১৫জানুয়ারি) দিনব্যাপী প্রায় ৬শ ৩১জন শিক্ষার্থী ও সাধারণ মানুষের রক্তের গ্রুপ নির্নয় করা হয় বলে আয়োজনকারী সংগঠনের গুইমারা শাখার সমন্বয়ক তানভীর সিহাব সংবাদকর্মীদের জানান। এছাড়াও স্বেচ্ছাসেবী এ সংগঠন ২০১৯সালের মধ্যে খাগড়াছড়িকে শতভাগ বিনামুল্যে রক্তদানের জেলা হিসেবে ঘোষনা করার লক্ষ্য নিয়ে সংগঠনটি কাজ করছে বলে জানান তিনি।