গুইমারাতে সেনা কল্যাণ পরিবার সমিতির পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ির গুইমারা, মাটিরাঙ্গা ও লক্ষীছড়ি উপজেলা সহ বিভিন্ন এলাকার পাহাড়ী-বাঙ্গালী শতাধিক অসহায় দুস্থ ও শীতার্ত নারীদের মাঝে শীতব

মানিকছড়িতে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগীতা
খাগড়াছড়িতে এক নবজাতকের মরদেহ উদ্ধার
মানিকছড়ির প্রাথমিক বিদ্যালয়ে বায়োমেট্রিক মেশিন স্থাপনে অনিয়মের অভিযোগ

মোঃ শাহ আলম, গুইমারা: খাগড়াছড়ির গুইমারা, মাটিরাঙ্গা ও লক্ষীছড়ি উপজেলা সহ বিভিন্ন এলাকার পাহাড়ী-বাঙ্গালী শতাধিক অসহায় দুস্থ ও শীতার্ত নারীদের মাঝে শীতবন্ত্র(কম্বল) বিতরণ করেছে সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) গুইমারা শাখা। ২জানুয়ারী বুধবার সকালে গুইমারা রিজিয়নস্থ সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) গুইমারা শাখা কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবন্ত্র তুলে দেন সেপকস গুইমারা শাখা’র সহ-সভানেত্রী ও গুইমারা রিজিয়ন কমান্ডারের সহধর্মিনী বেগম ফাহমিদা সাজেদ।

এসময় তিনি বলেন, সেনা সদস্যদের পরিবারের জন্য বিভিন্ন প্রশিক্ষণ ও উন্নয়নমূলক কাজের পাশাপাশি পাহাড়ের হত-দরিদ্র মানুষের কল্যানে কাজ করছে “সেনা পরিবার কল্যাণ সমিতি”(সেপকস)। এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় সেপকস গুইমারা শাখার সচিব বেগম ফারহানা নওরোজ, কোষাধ্যক্ষ বেগম হোসনে জাহান তানি, সমন্বয়কারী অফিসার মেজর ইমরুল’সহ সেপকসের অন্যান্য সদস্যের মধ্যে মেজর নাফিদাত হোসাইন, বেগম তোহফা সিদ্দিক ও বেগম সাহানা আকতার উপস্থিত ছিলেন।