• July 24, 2024

গুইমারায় খাদ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে দূর্বৃত্তরা, চালক দগ্ধ

 গুইমারায় খাদ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে দূর্বৃত্তরা, চালক দগ্ধ
খাগড়াছড়ি প্রতিনিধি: গুইমারায় দূর্বৃত্তরা সরকারি চালবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে। এতে ট্রাকটির চালক মো: ইসহাক মিয়া (২৮) আগুনে গুরুত্বর দগ্ধ হন। তাকে মূমুর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) ভোরে গুইমারার হাফছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।
জানা যায়, চট্টগ্রাম থেকে সরকারি চাল বোঝাই একটি ট্রাক মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে নিয়ে যাচ্ছিল। পথে গুইমারার হাফছড়ি ইউনিয়নের জৈনক আলাউদ্দিনের বাড়ীর সামনে পৌছালে রাস্তায় গাছ ফেলে দূর্বৃত্তরা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের চালক ইসহাক মিয়া দগ্ধ হন। হেলপার বেলার হোসেনও (৩৫) আহত হয়।
খাগড়াছড়ি জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক রুপান্তর চাকমা জানান, আহতদের প্রথমে মানিকছড়ি হাসপাতালে আনা হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠানো হলে চালক ইসহাককে মূমুর্ষ অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হচ্ছে বলে জানা গেছে।
তিনি বলেন, গাড়িতে ১৫ টন চাল ছিল। বেশ কিছু বস্তার চাল পুড়ে গেছে। গাড়িটি এখন গুইমারা থানায় রয়েছে। চালকের শরীরের প্রায় ৬০শতাংশ দগ্ধ হয়েছে বলেও জানান তিনি। এদিকে পুলিশের বক্তব্যের জন্য চেষ্টা করেও কারো বক্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে অবরোধ চলাকালে রবিবার রাতে খাগড়াছড়ি শহরের জিরো মাইল ও মানিকছড়িতে কয়েকটি ট্রাক ভাংচুর করে বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post