খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি টু ফেনী চট্টগ্রামের ব্যস্তময় সড়কে ১নং গুইমারার বুদুংপাড়া নামক স্থানে কাভার ভ্যান ও শান্তি পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ড ভ্যানের চালক শহিদুল ইসলাম (৪০) মৃত্যু বরণ করেন এবং শান্তি পরিবহনের চালক মোঃ কাঞ্চন (৩৫) ও আহত হন।

১১আগষ্ট বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার সময় চট্রগ্রাম থেকে আসা শান্তি পরিবাহন ও খাগড়াছড়ি গামী মালবাহী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন এবং মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিদের কে উদ্ধার করে তাৎক্ষণিক চিকিৎসার জন্য মাটিরাঙ্গা মেডিকেলে পাঠান। সেখান থেকে চট্টগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালক শহিদুল ইসলাম(৪০)কে মৃত্যু ঘোষণা করেন। অপর জন শান্তি পরিবহনের চালক মোঃ কাঞ্চন (৩৫)কে মাটিরাঙ্গা হাসপাতাল থেকে খাগড়াছড়ি হাসপাতালে রেফার করেন। শান্তি পরিবহন ঢাকা মেট্র-ব ১৪-০৮৮। কাভার্ড ভ্যান ঢাকা মোট্রো-উ ১৪-১৮২০।
স্থানীয়রা জানান, বেপরোয়া গতির কারণে প্রতিদিন কেড়ে নিচ্ছে কোনো না কোনো মানুষের জীবন। নামের সাথে গাড়ির গতি এবং চালক ও সুভারভাইজারদের কাজের কোন মিল নেই। লোকাল গাড়ির মত যত্রতত্র যাত্রী ও মালামাল বহন করে শান্তি পরিবহনটি।
গুইমারা থানার এস আই আলামিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার কথা শুনে গুইমারা থানার পুলিশ যথা সময়ে উপস্থিত হয় এবং এবিষয়ে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।