খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় ক্যান্সার কিডনীসহ দরিদ্র রোগীদের চিকিৎসা সহায়তা চেক হস্তান্তর

শাহ আলম রানা (গুইমারা): সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলার ৫জন গরীব ও অসহায় রোগীকে চিকিৎসা সহায়তা চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল গুইমারা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ৫জন রোগীর হাতে জনপ্রতি ৫০হাজার টাকা করে মোট ২ লক্ষ ৫০ হাজার টাকার চেক তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সভায় উপজেলা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, সমাজসেবা অফিসার কৃতি বিজয় চাকমা, মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা সহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গুইমারা উপজেলা সমাজসেবা অফিসার কৃতি বিজয় চাকমা প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত গুইমারা উপজেলার ৫ জন রোগীকে এ আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।