খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় গাড়ি চোর সিন্ডিকেটের মূল হোতা আটক,গাড়ী উদ্ধার

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম শহরের গাড়ি চোর সিন্ডিকেটের প্রধান ও অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ জসিম’কে চোরাই গাড়িসহ আটক করেছে খাগড়াছড়ির গুইমারা থানা পুলিশ। আটকৃত ব্যাক্তি বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি থানার বাইসারী গ্রামের মৃত আঃ সোবাহানের ছেলে। শুক্রবার সন্ধ্যা ৭টায় গুইমারা উপজেলার কালাপানি মোবাইল সেন্টার এলাকা থেকে তাকে আটক করা।

উদ্ধারকৃত গাড়িটি চট্রগ্রামের চাটগাঁও থানার নুরুল আজিমের বলে জানাগেছে। পুলিশ জানায়, আটককৃত জসিম ২৭ জানুয়ারী গাড়িটি চুরি করে চট্টগ্রাম থেকে পালিয়ে ফড়িকছড়িতে অবস্থান করে। পরে কালক্ষেপনের লক্ষে খাগড়াছড়িতে আসার সময় গুইমারা উপজেলার কালাপানি এলাকায় আসলে গাড়িটির গ্যাস শেষ হয়ে যায়। তাই নিরুপায় হয়ে গাড়িটি রাস্তার পাশে রেখে এলাকার এক লোককে পাহারাদার দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ৩০ জানুয়ারী গুইমারা থানা পুলিশ রাস্তার পাশ থেকে গাড়িটি থানার হেফাজতে নিয়ে আসে এবং গাড়ির ভিতরে থাকা ভিজিটিং কার্ডে ফোন করে জানাতে পারে গাড়িটি চুরি হয়েছে। শুক্রবার জসিম নিজেকে গাড়ির ড্রাইভার পরিচয়ে কালাপাণি এলাকায় গাড়িটি খুঁজতে আসলে পাহারাদার গোপনে পুলিশে খবর দিলে তাৎক্ষনিক ভাবে তাকে আটক করা হয়।

গত ২৭ জানুয়ারী তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হলে চাটগাঁও থানায় অজ্ঞাত নামা একটি সাধারণ ডায়েরি করা হয় যার-১২৫১ তারিখ ২৮/১/১৮। পুলিশ জানায়, আটককৃত জসিম চট্টগ্রামের আরো বেশ কটি গাড়ি চুরির সাথে জড়িত এবং তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় অস্ত্র আইনে মামলা রয়েছে। উদ্ধারকৃত গাড়ি এবং আটকৃতকে চাটগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।