খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন, আর্থিক সহায়তা প্রদান

 স্টাফ রিপোর্টার, গুইমারা থেকে: খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা বলেছেন, ” ধনী গরিবের ভেদাভেদ ভুলে, অসাম্প্রদায়িক চেতনা লালন করে প্রতিটি পাড়া মহল্লার উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে”।তবেই পার্বত্য এলাকার সকলস্থানে উন্নয়ন দৃশ্যমান হবে।

১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকালে গুইমারা হাজা পাড়া জামে মসজিদ নির্মান কাজের উদ্বোধন ও নগদ অর্থ সহায়তা প্রদান কালে তিঁনি এ কথা বলেন।, এসময় নির্মাণাধীন হাজা পাড়া জামে মসজিদের কাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে তিনি পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন তিঁনি।

এসময় গুইমারা উপজেলা আওয়ামীলীগ নেতা রুস্তম তালুকদার,বাবুল মেম্বার(সাবেক), উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীল,সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, গুইমারা মসজিদের ইমাম মাও. ক্বারী ওসমান গনি,জালিয়াপাড়া মসজিদের ইমাম মাও.ক্বারী নোমান, রেনুডেবা মসজিদের ইমাম মাও.মোহাম্মদ মোস্তফা,হাজাপাড়া মসজিদের ইমাম মাও.আবু তাহের, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল মালেক, সাধারন সম্পাদক দিদারুল আলম সহ এলাকাবাসী ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে নির্মাণাধীন মসজিদের কাজে অর্থ সহায়তা দেওয়ায় জেলাপরিষদের সদস্য মেমং মারমার সুস্বাস্থ্য ও ভবিষ্যত সফলতা কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।