গুইমারায় বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে গুইমারাতে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ঔষধ কোম্পানীর এক কর্মকর্তা নিহত হওয়ার

পানছড়িতে অতিরিক্ত মদ্যপানে একজনের মৃত্যু
খাগড়াছড়ি জেলা বিএনপি’র উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ
গাড়ীর চাকায় পিষ্ট হয়ে মানিকছড়িতে শিশু রাব্বির মৃত্যু

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে গুইমারাতে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ঔষধ কোম্পানীর এক কর্মকর্তা নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যাক্তির নাম মো. আল আমিন (৩৩)। ২৮ আগস্ট মঙ্গলবার বেলা পৌনে ১০টার দিকে জেলার গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মো. আল আমিন ঔষধ কোম্পানী ইবনে সিনা (হারবাল) এর মেডিকেল ইনফরমেশন অফিসার হিসেবে কর্মরত। সে পটুয়াখালীর দক্ষিন দিঘাই গ্রামের কেরামত আলীর ছেলে। জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। দ্রুত গতির বাসটির সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী আল আমিন ঘটনাস্থলেই নিহত হয়। এসময় তাকে বহনকারী মোটর সাইকেলটি দুমড়ে মুছড়ে যায়।

এসময় স্থানীয়রা মো. আল আমিন-কে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. গিয়াসুদ্দিন বলেন, বাসটিক আটক করা হয়েছে বলে সাংবাদিকদের জানান।