খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় স্কুল ছাত্র অপহরণ! না অন্য কিছু…

স্টাফ রিপোর্টার: গুইমারা বাজার থেকে এক স্কুল ছাত্রকে অপহরণ করা হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। ৩ জানুয়ারি রবিবার সকালে ১০ম শ্রেণীর  স্বপন চাকমা নামে এই ছাত্রকে অপহরন করা হয়।

অপহৃত ব্যাক্তি রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের হৃদয়মুনি কার্বারি পাড়া এলাকার চন্দ্রমুনি চাকমার ছেলে স্বপন চাকমা (১৭)।সে গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র । ইউপিডিএফ গনতন্ত্রের সংগঠক নবীন চাকমা অপহরনের বিষয়ে স্বীকার করে সাংবাদিকদের জানান, স্বপন চাকমা ইউপিডিএফ মূল সংগঠনের সক্রিয় সদস্য। বিভিন্ন স্থানে চাদাঁ আদায় করা সহ নানান অভিযোগ রয়েছে তার বিষয়ে। এসকল বিষয়ে জানার জন্য তাকে আটক করে আনা হয়েছে।জিজ্ঞাসা শেষ হলে তাকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে ইউপিডিএফ মূল সংগঠনের আঞ্চলিক সংগঠক ক্যালাচিং মারমা জানান,স্বপন চাকমা সাধারন একজন ছাত্র।কোন সংগঠনের সাথে সে জড়িত নয়। বিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হওয়ায় স্বপন চাকমা রবিবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেয়। সে গুইমারা বাজারে পৌঁছলে সকাল ৯টার দিকে ইউপিডিএফ গঠনতন্ত্রের সদস্যরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান বলেন অপহরন হয়েছে শুনেছি।তবে অপহৃতের পরিবারের পক্ষ থেকে কেও অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন।