গুইমারায় ৬শ ইয়াবা সহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি’র গুইমারা বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা থেকে ৬শ ইয়াবা ট্যাবলেট সহ অভিজিৎ চৌধুরী(২৫) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থান

গুইমারায় ভুয়া ক্যাপ্টেনসহ দু’জন আটক
খাগড়াছড়ি জেলা পরিবহন চালক ও সহকারী বহুমুখী কল্যাণ সমিতির শপথ
লক্ষ্মীছড়িতে ‘করোনা’ সচেতনতায় সেনাবাহিনী ও পুলিশী কার্যক্রম চলছে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি’র গুইমারা বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা থেকে ৬শ ইয়াবা ট্যাবলেট সহ অভিজিৎ চৌধুরী(২৫) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। ৮মে মঙ্গলবার সকালে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় মোটরসাইকেল আরোহী অভিজিৎ চৌধুরীর দেহে তল্লাসী চালিয়ে শরীরের বিভিন্ন অংশে লুকিয়ে রাখা ৬শটি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুইমারা থানায় মামলা দায়ের করে তাকে খাগড়াছড়ি মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। মামলা নং-০১, তারিখঃ ০৮.০৫২০১৮ইং।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী মোটর সাইকেল আরোহী ইয়াবার চালান নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল গুইমারা বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা নিয়মিত টহল দলের সাথে অবস্থান নেয়। পরে খাগড়াছড়ি-হ-১১১৪৫৫ নম্বরের একটি হিরো মটর সাইকেলে চড়ে অভিজিৎ চৌধুরী ঘটনাস্থলে পৌছলে পুলিশ গতিরোধ করলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে তল্লাসী চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ৬শ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এসময় মটর সাইকেলটিও জব্দ করা হয়। গুইমারা এসআই মোঃ জাহাঙ্গীর জানান, আটককৃত অভিজিত চৌধুরী একজন মাদক ব্যবসায়ী। সে রাঙ্গামাটি জেলার আসাম বস্তির এলাকার প্রদীপ চৌধুরী ছেলে। দীর্ঘদিন যাবৎ খাগড়াছড়ির পানখাইয়াপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাড়ীতে বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।