গুইমারা উপজেলার প্রথম উন্নয়ন মেলার সমাপ্ত

স্টাফ রিপোর্টার: দেশের উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধারা ও তৃণমুল থেকে উন্নয়নের পরিকল্পনা ধারনা পেতে সারা দেশের একযোগে শুরু হওয়া ৩দিন ব্যাপী উন্নয়

খাগড়াছড়িতে বিদেশ ফেরত ২৬৫ জন, লক্ষ্মীছড়িতে ৩জন হোম কোয়ারেন্টাইনে, তবে কোনো শংকা নেই
মাটিরাঙ্গা জোনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
দীঘিনালায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাঙ্গুনিয়ার কাশেম

স্টাফ রিপোর্টার: দেশের উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধারা ও তৃণমুল থেকে উন্নয়নের পরিকল্পনা ধারনা পেতে সারা দেশের একযোগে শুরু হওয়া ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার নানা অব্যবস্থাপনা থাকা সত্ত্বেও শনিবার প্রথম বারের মত পর্দা নামল গুইমারা উপজেলার প্রথম উন্নয়ন মেলার।  গুইমারা উপজেলা উজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন মেলা বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সমাপনী দিবসে গুইমারা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে রামগড় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এটিএম মোরশেদ এর সভাপতিত্বে এক সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, গুইমারা মাদ্রাসার সুপার জায়নুল আবদীন, গুইমারা মডেল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক বাবলু হোসেন, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, জনপ্রতিনিধি, গুইমারা কলেজ ও হাই স্কুলের শিক্ষার্থী সহ মেলায় অংশগ্রহণকারী ষ্টলের প্রতিনিধিগণ।

মেলায় গুইমারা উপজেলা কৃষি অফিস শ্রেষ্ঠ ষ্টল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিস প্রথম রানার্স-আপ এবং উপজেলা সড়ক ও জনপদ বিভাগের ষ্টল টি দ্বিতীয় রানার্স-আপের পুরস্কার লাভ করেন। এছাড়াও কুইজ প্রতিযোগীতায় প্রথম, দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারকারীদের পুরস্কারের পাশাপাশি অংশগ্রহনকারী ১৭টি ষ্টল ছাত্র-ছাত্রীদের সবাইকে শান্তনা পুরস্কার দেওয়া হয়।