গুইমারা উপজেলায় আনসার-ভিডিপি সমাবেশ

স্টাফ রিপোর্টার: দেশের শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা, এ স্লোগান খাগড়াছড়ির গুইমারাতে আনসার-ভিডিপি'র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অপে

আপডেট: মানিকছড়িতে সন্ত্রাসীর গুলিতে আহত জেএসএস’ নেতা শংকামুক্ত
খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া রোগীর শরীরে করোনা ভাইরাস ছিল না
খাগড়াছড়িতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক‍্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: দেশের শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা, এ স্লোগান খাগড়াছড়ির গুইমারাতে আনসার-ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অপেক্ষাকৃত দুর্বল আনসার সদস্যদেরকে শক্তিশালী ও তাদের কর্মকান্ডে আরও গতিশীল করার লক্ষে উপজেলা পর্যায়ে এ সমাবেশ অনুষ্টিত হয়। মাটিরাঙ্গা উপজেলা এ্যাডজুটেন্ট মুস্তাকিন চৌধুরীর সভাপতিত্বে বুধবার সকালে উপজেলা টাউন হলে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র খাগড়াছড়ি জেলা এ্যাডজুটেন্ট এ.এইচ.এম মেহেদী হাসান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিঘীনালা উপজেলা কর্মকর্তা বির্দব্য রঞ্জন চাকমা, গুইমারা থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দক্ষ প্রশিক্ষনের মাধ্যমে আনসার বাহিনীকে এগিয়ে নিতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। সমাবেশে উপজেলার প্রত্যন্ত এলাকার থেকে প্রায় ৩শ নারী/পুরুষ আনসার ভিডিপি সদস্য উপস্থিত ছিলেন। সমাবেশে ২০১৬-২০১৭ অর্থ বছরের কার্যবিবরনী পেশ করা হয়। পরে প্রশংসনীয় কাজের জন্য তৃনমূল পর্যায়ে আনসার ভিডিপি সদস্যদের মধ্যে ইউনিয়ন দলনেতা, দলনেত্রী, আনসার কমান্ডার ও ভিডিপি সদস্যদের মধ্যে ১০জনকে সম্মাননা প্রদান করা হয়।