খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার  ২২ এপ্রিল গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম হল রুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
গুইমারা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু তাহের এর সভাপতিত্বে ইফতার মাহফিলের আয়োজন করা হয় এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী।
বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সম্মানিত সদস্য মেমং মারমা,  গুইমারা থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, গুইমারা ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী,  গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম সহ গুইমারা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন।
ইফতারের আগ মুহূর্তে বিশ্ব মুসলিম উম্মাহের মাগফেরাত কামনা এবং সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করেন গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ওসমান গণি।