খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে গুইমারা গভঃ মডেল হাই স্কুলের অডিটরিয়াম হলে একটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
০১মে রবিবার সকাল ১০টায় গুইমারা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,২৯৮ নং আসনের মাননীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্রগ্রাম উপজাতীয় শরনার্থী বিষয়ক ট্রাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরী,  জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য চাইথোয়াই চৌধুরী। স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমিরণপাল প্রমূখ।
তফসিল অনুযায়ী, মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৭মে ও মনোনয়নপত্র বাছাই ১৯মে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা যাবে ২০থেকে ২২মে, পর্যন্ত আপিল নিষ্পত্তি করা হবে ২৩থেকে ২৫মে,  প্রার্থীদের প্রত্যাহারের শেষ সময় ২৬মে, প্রতীক বরাদ্দ ২৭মে, আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।
আগামী উপজেলা নির্বাচনের প্রার্থীতা নিয়ে ৪জন প্রার্থীর নাম সভায় ঘোষণা করেন। প্রাস্তাবিত ৪জন প্রার্থীর নাম গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদের সম্মানিত সদস্য মেমং মারমা, জেলা আওয়ামীলীগের সদস্য চাইথোয়াই চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য তাপস ত্রিপুরা।
প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন নেতাকর্মীদের মতামত নিয়ে উল্লেখিত ৪জন প্রার্থীর নাম ঘোষিত হয়। যাকেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা নোমিনেশন দিবে সেই পাবে নৌকার প্রতিক এবং তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বায়ন জানান তিনি ।