• June 23, 2024

গুইমারা উপজেলা নির্বাহী অফিসাসেরর বিদায় সংবর্ধনা

 গুইমারা উপজেলা নির্বাহী অফিসাসেরর বিদায় সংবর্ধনা

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এসময় সভাপতিত্ব করেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা।

শনিবার ১৭ডিসেম্বর গুইমারা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাবলু হোসেন এর সঞ্চালনায় বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন, গুইমারা থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ রশিদ, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, গুইমারা উপজেলা প্রাণি ও সম্পদ বিষয়ক কর্মকর্তা ডা. আলমগীর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আক্তার, গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ম্রাসাথোয়াই মগ, মুক্তিযোদ্ধা শাহআলম, উপজেলা লেডিস ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের সবধর্মীনি, গুইমারা সরকারি কলেজের জীববিজ্ঞান বিষয়ের প্রভাষক অর্জুন দেবনাথ, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম সহ সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারি ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

এসময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যার বিদায় উপলক্ষে অফিসার্স ক্লাব, মুক্তিযোদ্ধা, প্রশাসনিকসহ বিভিন্ন প্রতিষ্টান ও ব্যক্তিগত ভাবে তাকে ক্রেজ দিয়ে সম্মাননা করেন। বিদায়লগ্নে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ বলেন, গুইমারায় আমি অল্প সময় কাজ করেছে। সবার সাথে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি। এর ভিতর কারো কোনো মনে কষ্ট দিলে অন্তরের অন্তস্থল হতে ক্ষমাপ্রার্থী।

এছাড়াও বিভিন্ন বক্তব্য তুলে ধরেন তিনি। গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা বলেন, উপজেলা নির্বাহী অফিসার যতদিন গুইমারা ছিলেন তিনি চেষ্টা করেছেন উন্নয়নের কাজ করার। এই অল্প সময়ে তিনি অনেক উন্নয়ন কাজ করেছেন বিভিন্ন দূর্ঘম এলাকায় গিয়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। তার এই উন্নয়ন কর্মকান্ড কখনোই ভুলার নয়। তিনি যেখানেই যাবেন তার এই কাজের ধারা অব্যহত থাকবে বলে আশা ব্যক্ত করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post