• July 13, 2024

গুইমারা উপজেলা বিএনপি’র উদ্যোগে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ

 গুইমারা উপজেলা বিএনপি’র উদ্যোগে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ

গুইমারা প্রতিনিধি: গুইমারা উপজেলায় মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউচুপ এর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ আলোচনা সভা ও র‌্যালি শোভাযাত্রা করেন উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের পরিবার আজ মঙ্গলবার ২১শে ফেব্রুয়ারী ১৯৫২ সালের এই দিনে মাতৃভাষা বাংলার জন্য বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে শহীদ হন বাংলার দামাল ছেলেরা। সেই থেকে পালিত হয় ২১শে ফেব্রুয়ারি বাঙালি জাতির ভাষা দিবস।

শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বিএনপি পরিবার পুষ্পমাল্য অর্পণ করেন ০৭:৩০ মিনিটের সময়। এসময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ, সিনিয়র সহ-সভাপতি, মোঃ মোখলেছুর রহমান, সহ-সভাপতি এসএম মিলন, সহ-সভাপতি মোঃ ইব্রাহীম, সাধারণ সম্পাদক, নবী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক, আঃ লতিফ, সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ সালমান হোসেন, যুগ্ন আহবায়ক হাফিজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলাউদ্দিন আরিফ, সদস্য সচিব জুয়েল রানা, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পারভেজ হোসেন, যুগ্ম আহ্বায়ক তানভীর সিহাব, সদস্য সচিব আল মামুন সহ আরো অন্যান্য ওয়ার্ড পর্যায়ের ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, সহ বিভিন্ন নেতাকর্মীরা ব্যাপক উপস্থিতিতে শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

একই ভাবে হাফছড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কাশেম এবং সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ নোয়াব আলীর নেতৃত্বে পালিত হয় অঙ্গ সহযোগী সংগঠনের ভাষা দিবসের পুষ্পমাল্য অর্পণের কার্যক্রম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post