• July 27, 2024

চট্টগ্রামের অনলাইন সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন

প্রেসবিজ্ঞপ্তি : চট্টগ্রাম ও দেশ-বিদেশ থেকে  প্রচারিত অনলাইন নিউজ পোর্টালে কর্মরত প্রিয় সাংবাদিক বন্ধুদের স্বাগত  জানিয়ে   বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী, সদস্য সচিব ইঞ্জি. রোকমুনুর জামান রনি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল আলম স্বপন ।

জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক প্রেসবিজ্ঞপ্তিতে বলেন, বারো আউলিয়ার পদধূলিতে ধন্য পবিত্র চট্টগ্রামে অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকরা যখন সু-সংগঠিত হওয়ার জন্য গণতান্ত্রিক পদ্ধতিতে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব গঠনের পক্রিয়া শুরু করেছেন ঠিক সে সময় ব্যক্তি বিশেষ নিজেকে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতি পরিচয় দিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

জাতীয় অনলাইন প্রেসক্লাবসদস্য সচিবইঞ্জি. রোকমুনুর জামান রনি স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ আহবান জানানো হয়।  বার্তায় বলা হয় ওই এক বা একাধিক ব্যক্তির ঘরোয়া কমিটির সাথে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কোন সম্পর্ক নেই। সুতরাং  তাদের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য চট্টগ্রামে অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিক বন্ধুদের অনুরোধ জানানো হলো । সে সাথে জাতীয় অনলাইন প্রেসক্লাব ও বনপা আয়োজিত ৬ এপ্রিল অনলাইন সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালায় এবং ৭ এপ্রিল চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব নির্বাচনে অংশ গ্রহন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হলো।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post