চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে মনোনয়ন পেলেন যারা

ফটিকছড়ি প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে ইতি মধ্যেই বিভিন্ন দলের প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত কার হেেয়ছে। আওয়ামীলীগ: এই আস

হত্যা মামলার আসামী গ্রেপ্তার রাঙ্গুনিয়ায়
ইপসা চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমাজ উন্নয়ন সংগঠন নির্বাচিত
ফটিকছড়িতে ছাত্রলীগের আয়োজনে নবীন বরণ অনুষ্টান

ফটিকছড়ি প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে ইতি মধ্যেই বিভিন্ন দলের প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত কার হেেয়ছে।

আওয়ামীলীগ: এই আসনে আওয়ামীলীগ তথা ১৪ দলীয় জোটের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ তরিকত ফেড়ারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। তিনি বিগত নির্বাচনে এই আসনে নৌকা প্রতীকে নির্বাচিত হন।

বিএনপি: বিএনপি তথা ২০ দলীয় জোটের মনোনয়ন পেয়েছে পেশাজিবী ও ড্যাব নেতা ডা. খুরশিদ জামিল চৌধুরী, সাবেক পিজিআর প্রদান লেফটেনেন্ট কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার চৌধুরী, ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব ছালাউদ্দিন।
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট: বাংলাদেশ ইসলামী ফ্রন্ট (মোমবাতি) এর মনোনয়ন পেয়ে মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মো. ইলিয়াছ হোসেনের হাতে মনোনয়নপত্র জমাদেন মাইজভান্ডার দরবার শরীফের মঈনীয়া মনজিলের সাজ্জদানশীন সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী আল মাইজভান্ডারী।

একই দল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন হাদী নগর দরবার শরীফের সাজ্জাদানশীন সৈয়দ শহীদুল আলম শাহ আল হাদী। তিনি বুধবার মনোনয়ন জমা দেবেন বলে জানা গেছে।