চাইথুই মারমাকে অপহরণের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: চাইথুই মারমা নামে এক ব্যক্তিকে অপহরণসহ ইউপিডিএফের সকল সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হ

ভুয়া নামে ঋণ বিতরণ করে মৃত দেখিয়ে খাগড়াছড়িতে আনন্দ এনজিও’র বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ
গুইমারাতে কৃষকলীগের উদ্যোগে উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা প্রদান
খাগড়াছড়িতে মসজিদের ইমামদের নিয়ে কর্মশালা

খাগড়াছড়ি প্রতিনিধি: চাইথুই মারমা নামে এক ব্যক্তিকে অপহরণসহ ইউপিডিএফের সকল সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন একাত্বতা প্রকাশ করে কর্মসূচিতে অংশ নেন। শুক্রবার সকালে খাগড়াছড়ি য়ংড বৌদ্ধ বিহার থেকে সচেতন পার্বত্যবাসীর ব্যানারে একটি মিছিল বের করা হয়। কয়েক হাজার নারী পুরুষের অংশগ্রহণে মিছিলটি শহরের নারিকেল বাগান, চেঙ্গী স্কোয়ার হয়ে শাপলা চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান  মনিন্দ্র লাল ত্রিপুরা, জেএসএস এমএন লারমা গ্রুপ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাজ্য মণি চাকমা, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি লোকমান হোসেন, সমঅধিকার আন্দোলনের খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, খুন, গুম, অপহরণ, চাঁদাবাজীসহ ইউপিডিএফের সন্ত্রাসী কর্মকান্ডের সবাই অতিষ্ট হয়ে উঠেছে। তারা পাহাড়ি সন্ত্রাসী রাজত্ব কায়েম করতে চায়। অবিলম্বে চাইথুই মারমাকে মুক্তি ও সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ না করলে কঠোরভাবে দমনের হুমকি দেয়া হয়। কর্মসূচিতে বিএনপি, ইউপিডিএফ-গণতান্ত্রিক, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম, মারমা ঐক্য পরিষদ অংশ গ্রহণ করে।