চাইথুই মারমাকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: অপহৃত চাইথুই মারমাকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ। খাগড়াছড়ি শহরে ১৯ মার্চ সোমবার ইউপিডিএফ  কর

মানিকছড়িতে ছাত্রদলের সভাপতির উপর হামলার নিন্দা জানিয়েছে জেলা বিএনপি
গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের ইফতার মাহফিল
খাগড়াছড়িতে পুলিশ বাহিনীতে যোগ হলো আরো ৩৪৮জন, সমাপনী কুচকাওয়াজ

স্টাফ রিপোর্টার: অপহৃত চাইথুই মারমাকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ। খাগড়াছড়ি শহরে ১৯ মার্চ সোমবার ইউপিডিএফ  কর্তৃক অপহরণ ও মারধরের প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ মারমা ঐক্য পরিষদের সভাপতি কংচাইরী মাস্টার, যুব মারমা ঐক্য পরিষদ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি পুটু মারমা, পানছড়ি উপজেলা শাখার সুইলা মারমা, গুইমারা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক কংজ মারমা, মহিলা নেত্রী মায়েচিং মারমা প্রমুখ।

বক্তারা, গত ৪ মার্চ রামগড়ের পাতাছড়ার নিজ বাড়ি থেকে বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ খাগড়াছড়ি শাখার সহ আইন বিষয়ক সম্পাদক চাইথুই মারমাকে অপহরণ ও গত ১৩ মার্চ গুইমারা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক কংজ মারমার ওপর হামলার ঘটনার জন্য ইউপিডিএফ সন্ত্রাসীদের দায়ি করেন। অবিলম্বে অপহৃত নেতাকে উদ্ধার ও হামলাকারীদের গ্রেফতারে প্রশাসন ব্যর্থ হলে ভবিষ্যতে কঠোর কর্মসূচি ঘোষণা দেয়া হবে বলে জানানো হয় মানববন্ধন থেকে।