• June 23, 2024

চালু হচ্ছে লক্ষ্মীছড়ি- টু- ঢাকা বাস সার্ভিস

 চালু হচ্ছে লক্ষ্মীছড়ি- টু- ঢাকা বাস সার্ভিস

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি থেকে রাজধানী ঢাকার সাথে সরাসরি বাস সার্ভিস চালু হচ্ছে বলে জানা গেছে। খাগড়াছড়ি শান্তি পরিবহন মালিক গ্রুপ এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়। শান্তি পরিবহনের মানিকছড়ি প্রতিনিথি বাবলু এ খবর নিশ্চিত করে জানান, ২২ জুন বৃহস্পতিবার থেকে লক্ষ্মীছড়ি-ঢাকা বাস সার্ভিস চালু হচ্ছে।  মালিক কর্তৃৃপক্ষ অনেক আগে থেকেই লক্ষ্মীছড়ি হতে সরাসরি ঢাকা শান্তি পরিবহন চালু করার বিষয়ে পরিকল্পনা করে আসছিল। এ বিষয়ে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে বৈঠক হয়েছে। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। বৃহস্পতিবার সন্ধায় আনুষ্ঠানিকভাবে লক্ষ্মীছড়ি-ঢাকা শান্তি পরিবহন সার্ভিস উদ্বোধন করা হবে।

বাবলু আরো জানান, রাত সাড়ে ৮টায় প্রতিদিন লক্ষ্মীছড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং একইভাবে ঢাকা থেকে লক্ষ্মীছড়ির উদ্দেশ্যে আরো একটি বাস ঢাকা থেকে ছেড়ে আসবে। ভাড়া নির্ধারণের বিষয়ে তিনি বলেন, মালিক কর্তৃৃপক্ষ চুড়ান্ত সিদ্ধান্ত নিবে। তবে এতটুকু বলা যায় প্রথম পর্যায়ে মানিকছড়ি থেকে যে ভাড়া নির্ধারণ করা আছে, যাত্রীরা ওই ভাড়াতেই টিকিট করতে পারবেন বলে জানান। পাহাড়ি পথ ও দূরুত্ব বিবেচনায় ভাড়া বাড়ানোর বিষয়টি কর্তৃপক্ষ পরে সিদ্ধান্ত নিবেন।

লক্ষ্মীছড়ি থেকে সরাসরি বাস সার্ভিস চালু হওয়ার খবরে এলাকাবাসী অনেক খুশি। বাস সার্ভিস চালুর বিষয়ে বুধবার উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হলে স্থানীয়দের মাঝে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post