খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

চিকিৎসা শেষে পানছড়িতে ফিরেছেন ইউপি চেয়ারম্যান নাজির

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: দীর্ঘ ১১দিন চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা শেষে আজ শনিবার (১৯শে জানুয়ারী) বিকালে পানছড়িতে ফিরেছেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন। এসময় খাগড়াছড়ি জেলা সদর থেকে মোটর সাইকেল এর একটি বিশাল বহর তাকে স্বাগত জানিয়ে পানছড়িতে নিয়ে আসেন।

নাজির হোসেনকে বহনকারী মাইক্রো গাড়িটি পানছড়িতে পৌঁছালে স্থানীয় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতা-কর্মীসহ সর্বস্থরের জনগন তাকে ২য় দফা স্বাগত জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, যুবলীগের সাবেক সভাপদি উজ্জল চেীধুরী, বর্তমান সহ-সভাপতি আসিফ করিম, ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক, যুগ্ন-সম্পাদক মোঃ জালাল হোসেনসহ শতশত জনগন।

প্রসঙ্গত, ৮ই জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি উপজেলা সদরের হাদিসের চা দোকানে চা পান করার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। এতে যুবলীগের এই নেতা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পানছড়ি উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতাল থেকে তাকে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)-এ প্রেরণ করা হয়। ন্যাককার জনক এই ঘটনার প্রতিবাদে জেলাসহ বিভিন্ন উপজেলা বিক্ষোভে মিছিলে উত্তাল হয়ে ওঠে।