ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে ছাত্র সমাবেশ

ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে ছাত্র সমাবেশ

স্টাফ রিপোর্টার: ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকছড়ি ছাত্রীলীগের উদ্যোগে বিশাল ছাত্র সমাবেশ করেছে মানিকছড়ি ছাত্রলীগ। ৪ জানুয়

লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হবে সোনার হার দিয়ে
লক্ষ্মীছড়িতে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত, অনুপস্থিত ১৬
খাগড়াছড়ি প্রবেশ পথে শতাধিক শ্রমিক আটক, হোম কোয়ারেন্টিনে

স্টাফ রিপোর্টার: ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকছড়ি ছাত্রীলীগের উদ্যোগে বিশাল ছাত্র সমাবেশ করেছে মানিকছড়ি ছাত্রলীগ।

৪ জানুয়ারি বুধবার বিকেলে ৪ টায় মানিকছড়ি উপজেলা টাউন হল মাঠে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্র নেতা মংসুইপ্রু চৌধুরী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক – দিদারুল আলম,  যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, মানিকছড়ি উপজেলা সভাপতি মোঃ জয়নাল আবেদীন।

সমাবেশে বক্তারা বলেন ২০২৪ সালের জাতীয় নির্বাচনে খাগড়াছড়ি আসনটি উপহার দেবেন ছাত্রলীগের সহযোগীয়তা। বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার একটি বৃহত্তম ছাত্র সংগঠন। এই ছাত্র সংগঠনের প্রচেষ্ঠায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ হবে।

সমাবেশে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। সমাবেশে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও শতাধিক অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

COMMENTS