• June 24, 2024

জাতীয় শোক দিবসে ৪০ বিজিবির খাদ্য সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা

 জাতীয় শোক দিবসে ৪০ বিজিবির খাদ্য সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা
স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ির পলাশপুর জোন (৪০ বিজিবির) এর উদ্যোগে হতদরিদ্র ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা এবং বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
১৫ আগস্ট  মঙ্গলবার সকালে ৪০ বিজিবি ও পলাশপুর জোন সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন, পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ,পিএসসি। এসময় পলাশপুর জোনের মেডিক্যাল অফিসার মেজর মোঃ সাবেরিজ্জামান, সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইনসহ বিজিবি’র পদস্থ কর্মকর্তাগন ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে পলাশপুর জোন আওতাধীন বিভিন্ন এলাকার স্থানীয় শতাদিক পাহাড়ি-বাঙ্গালী, অসহায়, হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরন করেন,পলাশপুর জোন অধিনায়ক । এছাড়াও জাতীয় পতাকা উত্তলন,বিশেষ মোনাজাত,আলোচনা সভাসহ খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) কর্তৃক পরিচালিত হিল ফ্লাওয়ার বর্ডার গার্ড স্কুলের শিক্ষার্থীদের চিত্রাংকন, সুন্দর হাতের লেখা ও রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরষ্কার বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post