• June 22, 2024

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে খাগড়াছড়ি জেলা যুবদলের সা. সম্পাদক ইব্রাহিম খলিল, দোয়া প্রার্থনা

 জীবন মৃত্যুর সন্ধিক্ষণে খাগড়াছড়ি জেলা যুবদলের সা. সম্পাদক ইব্রাহিম খলিল, দোয়া প্রার্থনা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের (৩৭) ব্রেনে অপারেশন হয়েছে। তবে এখনো জ্ঞান ফিরেনি। চিকিৎসকরা বলেছে, ৭২ ঘন্টার পর বলা যাবে।

দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার মধ্যরাত শনিবার ভোর রাত পর্যন্ত ৪ ঘন্টা ব্রেনে অপারেশন করে চিকিৎসকরা। চিকিৎসকরা তাকে ৭২ ঘন্টার নিবির পর্যবেক্ষণে রেখেছেন। সংকটাপন্ন যুবদল নেতা ইব্রাহিম খলিলকে দেখতে ছুটে গেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ হাজারো নেতাকর্মী। প্রতিদিনই শুভাকাংখি ও নেতাকর্মীরা হাসপাতালে তাকে এক নজর দেখার জন্য ভীর জমাচ্ছেন। যদিও ডাক্তার অবজারভেশন সময়কালে কাউকেই দেখার সুযোগ দিচ্ছেন না। এদিকে শ্রমিক দলের এক সমাবেশে ইব্রাহিম খলিল এর সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করা হয়।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল। ব্রেন স্ট্রোক করে  চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

ইব্রাহিম খলিল এক সময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী হয়ে নির্বাচন করেছেন।

উল্লেখ্য, অমায়িক ব্যবহারের অধিকারী,রাজনৈতিক ব্যক্তিত্ব, সজ্জন ব্যাক্তি ইব্রাহিম খলিল। জনগণের জন্য আন্দোলন করতে গিয়ে তিনি অন্তত ৩ ডজন মামলার আসামি হয়েছেন। বহুবার কারাবরণ করেছেন।

সূত্র জানায়, শালিকার বিয়েতে ফেনী যান ইব্রাহিম। ২৭ এপ্রিল হঠাৎ ব্রেইন স্ট্রোক করে। তৎক্ষণাত  নেওয়া হয় চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরতর। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও সাধারণ সম্পাদক এম এম আবছারসহ বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ,পরিবার ও তার শুভাকাঙ্খিরা তার দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post