জুরাছড়িতে কৃষকদের সেচ পাম্প, এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙামাটির জুরাছড়ি জোনের উদ্যোগে উপজেলার স্থানীয়  কৃষক সংগঠনগুলোকে পাম্প মেশিনসহ কৃষিজ যন্ত্রপাতি এবং এসএসসি পরিক্ষার্থীদের আর্থি

নানা অনিয়মের অভিযোগে মানিকছড়ি নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে মিছিল-সমাবেশ
লক্ষ্মীছড়ি জোনে ইফতার মাহফিল
সম্প্রতি নওমুসলিম ওমর ফারুক হত্যার বিচারের দাবিতে রামগড়ে মানববন্ধন

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙামাটির জুরাছড়ি জোনের উদ্যোগে উপজেলার স্থানীয়  কৃষক সংগঠনগুলোকে পাম্প মেশিনসহ কৃষিজ যন্ত্রপাতি এবং এসএসসি পরিক্ষার্থীদের আর্থিক সহায়তা দেয়া হয়েছে। ৪ ফেব্রুয়ারী জুরাছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্ণেল কেএম ওবায়েদুল হক পিএসসি এসব সামগ্রি বিতরণ করেন। এসময় উপজেলার স্থানীয় কার্বারী, শিক্ষক-শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিতরণকালে কমান্ডার বলেন, সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামের আর্থ সামাজিক উন্নয়নে সব সময় পাশে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে। জুরাছড়িবাসীন্দারা এই সেচ প্রকল্পকে কাজে লাগিয়ে কৃষি ক্ষেত্রে বিপ্লব ঘটাতে পারে এবং নিজেদের অভাব অনটন দুর করে সবাই যেন কর্মমূখী হয়। বিতরণ শেষে বাস্তবায়ন কমিটি ও সুবিধাভোগীদের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এদিকে একই দিনে ২০১৮ সালের বনযোগিছড়া উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াতের খরচ হিসেবে শিক্ষার্থীদের মাঝে  নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।