• June 19, 2024

তথ্য অফিসের আয়োজনে পাতাছড়াতে ই পি আই বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা

 তথ্য অফিসের আয়োজনে পাতাছড়াতে ই পি আই বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: তথ্য অফিস রামগড়ের আয়োজনে ও ইউনিসেফ, বাংলাদেশের সহযোগিতায় ‘সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)’র আওতায় সর্বস্তরে টিকা কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়ন পরিষদ সভা কক্ষে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ইপিআই কার্যক্রম নিয়ে সেশন পরিচালনা করেন রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মোঃ সাদ্দাম হোসেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর।

উক্ত কর্মশালায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিটি শিশু যাতে টিকার অধিকার থেকে বঞ্চিত না হয় এবং টিকা সংক্রান্ত যেকোন সমস্যায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার অনুরোধ করা হয়। রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নে টিকা কার্যক্রমে পিছিয়ে থাকা পুরান নাকাপা পাড়া, বুদ্ধধন পাড়া, তৈচাকমা পাড়া, হাচুক পাড়া,তবলা পাড়া,সালদা পাড়া,নোয়া পাড়াতে টিকার কভারেজ বৃদ্ধির জন্য নেতৃস্থানীয় সকলে মতামত ব্যক্ত করেন এবং সমস্যাগুলো চিহ্নিত করে একসাথে কাজ অঙ্গিকার ব্যক্ত করেন।

উক্ত কর্মশালায় পাতাছড়া ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক, ধর্মীয় নেতা, সমাজ কল্যান সমিতির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post