• July 27, 2024

তিনটহরী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৭ম বার্ষিক সাধারণ সভা 

 তিনটহরী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৭ম বার্ষিক সাধারণ সভা 
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় প্রতিষ্ঠিত আর্থিক ও সমবায় সংস্থা তিনটহরী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
গতি শুক্রবার মানিকছড়ি মহামুনি হেডম্যান কার্যালয়ে জাতীয় সংগীত ও পবিত্র ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু হয় সভার কার্যক্রম। প্রতিষ্ঠান পর্যবেক্ষণ কমিটির চেয়ারম্যান থোয়াই অং প্রু মারমা’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মংসানু মারমা, প্রধান অতিথি ছিলেন হর্টিকালচার সেন্টারের চাকুরীজীবি চাইলাপ্রু মারমা। বিগত বার্ষিক সভার কার্য বিবরণী ব্যবস্থাপনা কমিটির প্রতিবেদন পাঠ করেন  প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক মিতালী চৌধুরী। এসময় প্রতিষ্ঠানটির বিগত সালের নিরীক্ষিত হিসাব, লভ্যাংশ বন্টন, বাজেট পেশ-অনুমোদন ও প্রস্তাবিত বাজেট নিয়ে আলোচনা করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মম মারমা।
 
এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গৌতমী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ব্যবস্থাপক ম্রাঞো মারমা, ঋণ দান কমিটির সেক্রেটারী চিংপ্রু দেওয়ান প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন গ্রামের ১৫০ জন সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সদস্যদের কাছ থেকে মতামত গ্রহন ও ভবিষ্যৎ পরিকল্পনা পর্যালোচনা করে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post