খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদস্লাইড নিউজ

ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় নেতা খগেশ্বর ত্রিপুরা‘কে শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ এর কেন্দ্রীয় নেতা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ত্রিপুরা কল্যাণ সংসদের নব-নির্বাচিত কমিটির নেত্রবর্গ। মঙ্গলবার রাতে নেন্সি বাজারস্থ এই নেতা বাস ভবনে উপস্থিত হয়ে ফুল এর তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ত্রিপুরা কল্যাণ সংসদের নব-নির্বাচিত কমিটির নব-নির্বাচিত সভাপতি কাজল বরণ ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক ধনেশ্বর ত্রিপুরা‘র নেতৃত্বে নব-নির্বাচিত কমিটির সদস্যগ উপস্থিত ছিলেন। এ সময় নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা খগেশ্বর ত্রিপুরা ত্রি-বার্ষিক পরিকল্পনা তৈয়ার করে সমম্বিত উদ্যোগে কাজ করার জন্যে পরামর্শ প্রদান করেন।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, বাংলাদেশে বসবাসরত ত্রিপুরা জনগোষ্ঠির সার্বিক কল্যাণে আর্বতিত (অরাজনৈতিক) একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের জম্ম ১৯৬৫ সালে। ১৪টি আঞ্চলিক শাখা এবং উপ-আঞ্চলিক অনেক গুলো শাখা নিয়ে এই সংগঠন কাজ করছে এবং সংগঠনটির কেন্দ্রীয় সদর দপ্তর খাগড়াছড়ি সদরের মিলনপুরে। শিক্ষা অনুরাগী খগেশ্বর ত্রিপুরা সংগঠনটির পানছড়ি আঞ্চলিক শাখার প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, এবং কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক।