ত্রিপুরা কল্যান ফোরাম’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলায় বসবাসরত জাতিগোষ্ঠির মধ্যে ত্রিপুরা সম্প্রদায় শিক্ষা, স্বাস্থ্য, আর্থ-সামাজিক উন্নয়নের দিক থেকে অন্যান্য জাতি-

ব্যক্তিগত অর্থায়নে, পাহাড়ে ধর্মীয় জ্ঞানের আলো ছড়াচ্ছে গীতা স্কুল
দীঘিনালায় ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের উপ- মহাপরিচালক
মাটিরাঙ্গা ট্রাজেডি: ছুটির আগেই চিরছুটিতে শাওন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলায় বসবাসরত জাতিগোষ্ঠির মধ্যে ত্রিপুরা সম্প্রদায় শিক্ষা, স্বাস্থ্য, আর্থ-সামাজিক উন্নয়নের দিক থেকে অন্যান্য জাতি-গোষ্ঠী থেকে পিছিয়ে। সাধারণত দূর্গম পাহাড়ে ত্রিপুরা অধিবাসীদের বসবাস বেশী। গতকাল  বাংলাদেশ ত্রিপুরা কল্যান ফোরাম চট্টগ্রাম মহানগরের উদ্যোগে গুইমারা উপজেলা থেকে প্রায় ২৮কিঃমিঃ দূরে দূর্গম আদিবাসী পল্লীর হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় গুইমারা ইউনিয়নের সবচেয়ে দূর্গম ১নং ওয়ার্ডের মাইরুংপাড়া,  নতুনপাড়া, ছনখলাপাড়া ও ধলিয়া পাড়ায় শতাধিক গরীব অসহায় শীতার্ত পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন সংগঠনটির সভাপতি যতন ত্রিপুরা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের(বাত্রিকস) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেনু বালা ত্রিপুরা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হরিপদ্ম ত্রিপুরা, বাত্রিকস মাটিরাঙ্গা আঞ্চলিক শাখার সভাপতি হেমেন্দ্র ত্রিপুরা, বাইল্যাছড়ি মৌজা প্রধান ত্রিদ্বীপ নারায়ণ ত্রিপুরা প্রমুখ।