• July 14, 2024

দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে রেড ক্রিসেন্ট গুইমারা ইউনিটের ফুড প্যাকেজ ও মাস্ক বিতরণ

গুইমারা প্রতিনিধি: বিশ্বব্যাপী চলমান মহামারী কোভিট-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ ও এর ভয়াল থাবায় প্রায় ৫লক্ষাধিক মানুষের প্রাণহানির ফলে মানুষ দেখছে এক নতুন পৃথিবীকে। সামাজিক দুরত্ব সঙ্গনিরোধের মত স্বাস্থ্য বিধি মানতে গিয়ে মানবতা ভালবাসা ও সামাজিকতা যেন উধাও হয়ে গেছে। ফলে বেড়েছে খাদ্যাভাব, কর্মহীনতা সহ নানা সমস্যা। দরিদ্র ও সমাজের নিম্ন আয়ের মানুষ পার করছে কঠিন সময়। মহামারীর একঠিন সময়ে মানুষের খাদ্য সমস্যা দুর করতে রেড ক্রিসেন্ট সোসাইটি গুইমারা উপজেলা ইউনিটের পক্ষ থেকে তুলনামুলক দুর্গম এলাকার দরিদ্র ও নিম্ন আয়ের ৫০পরিবারের মাঝে “ফুডপ্যাকেজ ও নিরাপত্তা মাক্স” বিতরণ করা হয়েছে।

২৬জুন শুক্রবার সকালে রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য এবং খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফুড প্যাকেজ ও নিরাপত্তা মাস্ক বিতরণ করেন। পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের গুইমারাস্থ বাসভবনের আঙ্গিনায় এফুডপ্যকেজ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারম্যানের সহধর্মিনী রেডক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটের আজীবন সদস্য মিসেস ন্যাইক্রেউ চৌধুরী।

রেডক্রিসেন্ট গুইমারা ইউনিটের ১২ আজীবন সদস্যের প্রদত্ত তালিকায় এলাকার দরিদ্রদের মাঝে ফুডপ্যাকেজ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও আজীবন সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আজীবন সদস্য মেমং মারমা ও তার মিসেস আজীবন সদস্য ম্রাবাই মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান আজীবন সদস্য চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যানকে আজীবন সদস্য রেদাক মারমা ছাড়াও রেডক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটের আজীবন সদস্য শাহাবুব হোসেন, শাহ আলম রানা, বেলাল হোসেন রাসেল, ইখতেয়ার উদ্দিন চৌধুরী পলাশ, ইউচুপ পাটোয়ারী প্রমুখ।

এ সময় প্রধান অতিথি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে যার যার অবস্থান থেকে কোভিট-১৯ সংক্রমণ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধি করে নিজেকর সমাজকে তথা দেশকে বাচাতে সরকারকে সহযোগীতা করার আহবান জানান তিনি। অনুষ্ঠানে যুব রেড ক্রিসেন্ট গুইমারা ইউনিটের যুব প্রধান মাইন উদ্দিন বাবলু উপ-যুব প্রধান ১ পারভেজ হোসেন উপ যুব প্রধান২-ওমর ফারুক আকাশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post