• July 17, 2024

দীঘিনালায় শান্তিচুক্তি দিবস উপলক্ষে সেনাজোনের নানা আয়োজন

 দীঘিনালায় শান্তিচুক্তি দিবস উপলক্ষে সেনাজোনের নানা আয়োজন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির দীঘিনালায় পার্বত্য শান্তি চুক্তির ২৬তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

শনিবার সকালে দীঘিনালা সেনা জোনের আয়োজনে  উপজেলা লারমা স্কয়ার থেকে সকল সম্প্রদায়ের লোকজনের উপস্থিতিতে একটি শান্তির্যালি ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে দীঘিনালা সেনা জোন প্রশান্তি ক্যান্টিন এলাকায় গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় দীঘিনালা  সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল রুমন পারভেজ পিএসসি’র নেতৃত্ব দেন। এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা সেনা জোনের উপ- অধিনায়ক মেজর নাহিদ হাসান পিএসসি, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী. মোহাম্মদ কাশেম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খান, নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু সহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান ও কার্বারী প্রমুখ।

দিবসটি উপলক্ষে দীঘিনালা সেনা জোন কতৃক ১ নং কবাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে এবং মানিকছড়ি হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরীব ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন, ওষুধ বিতরণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post