• May 23, 2024

দীঘিনালায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা

 দীঘিনালায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা

মো: আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রশীদ। বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের মিলনায়তন হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন দীঘিনালা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংবাদিক জীবন চৌধুরী উজ্জ্বল, মো: সোহেল রানা, মো. আল আমিন, মো: নুর হোসেন, মহাসিন মিয়া প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রশীদ উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেশ ও সমাজের দর্পন। অত্র উপজেলার সাধারণ মানুষের সুবিধা-অসুবিদা, সহ এ প্রত্যন্ত অঞ্চলের সার্বিক খোঁজ-খবর আপনারা রাখেন। আমি নতুন এসেছি আপনাদের এবং দীঘিনালাবাসীর সেবা করার জন্য। আপনাদের আন্তরিকতা ও সহযোগীতা পেলে এ উপজেলার শান্তি, সম্প্রীতি, উন্নয়ন সহ সার্বিক বিষয়ে কাজ করতে যেতে সক্ষম হবো।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ। এছাড়াও সভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তি-সুষ্ঠভাবে সম্পূর্ণ করা সহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post